1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

কাজী অফিস থেকে কাবিননামা ছিড়ে পালালো দুর্বৃত্ত।

  • খবর পাবলিসের সময় সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৪৪ বার পোস্টটি পড়া হয়েছে

পাথরঘাটা উপজেলা বিশেষ প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের ম্যারিজ রেজিস্ট্রার (কাজী) আবু জাফর মোঃ সালেহ্ সাহেবের নিজ কার্যালয়ে থেকে মোঃ হাসান (৫২) বিবাহের কাবিননামা ছিড়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের ম্যারিজ রেজিস্ট্রার (কাজী) আবু জাফর মোঃ সালেহ্ সাহেবের নিজ কার্যালয় গত ২৯/৮/২০ ইং তারিখ মাঠবাড়িয়া গুলিশাখলী ইউনিয়নের শিহাব উদ্দিন ডাক্তারের ছেলে মোঃ আরফিন তালুকদারের(৫০) সাথে মঞ্জু মিয়ার কন্যা মোসাঃ শিল্পী আক্তার এর বিবাহ হয়, যার রেজি- ৫৬/২০, বালাম নং- ২০, পৃষ্ঠা নং- ১০০

গত ১৭/১০/২০ইং তারিখ আনুমানিক সকাল ৮.৩০মিঃ সময় আরফিন তালুকদার ও মোঃ হাসান, পিতাঃ মোঃ লালু মুন্সি কাজী অফিসে এসে বলেন যে, আমরা আরফিন তালুকদারের বিবাহের সইমহর নিতে এসেছি।

কাজী সাহেব তাদের কথিত মতে কাবিননামা সইমহর দেয়ার উদ্দেশ্যে বালাম রেজিস্ট্রার বের করে খোলা মাত্রই মোঃ হাসান বালাম রেজিস্ট্রার থেকে উক্ত বিবাহের মূল পৃষ্ঠা ছিড়ে নিয়ে দৌড়ে কাজী অফিস থেকে বেরিয়ে যায়।

তাৎক্ষণিক কাজী সাহেব তাদের পিছনে পিছনে যেতে যেতে লোক ডাকা-ডাকি করলে পার্শ্ববর্তী চৌরাস্তা বাস স্ট্যান্ডের বসে স্থানীয় মাসুম মাওলানা, মনির হাওলাদার, আবুল কালাম আজাদ, তারেক সহ একাধিক লোকজন আরফিন তালুকদারকে ঝাপটে ধরে ফেলে।

কিন্তু মোঃ হাসান বিবাহ রেজিস্ট্রি বইয়ের ছেরা পৃষ্ঠা নিয়ে দৌড়ে তার মামা স্থানীয় মুক্তিযোদ্ধা শহিদুল আলম তালুকদার এর বাড়িতে আত্মগোপন করে, পরবর্তীতে সেখান থেকে প্রশাসন ও স্থানীয় জনতার ভয়ে সু-কৌশলে সরে পরেন।

পরবর্তীতে স্থানীয় লোকজন ধরে ফেলা আরেফিন তালুকদারকে কাঠালতলী ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলামের কাছে নিয়ে যায়, সবশুনে চেয়ারম্যান সাহেব বিষয়টি মীমাংসা চেষ্টা করেছিলেন, মীমাংসা না হওয়ায় চেয়ারম্যান কাঠালতলী বিট পুলিশিং কার্যালয়ের বিট অফিসার এস.আই মোঃ সিজার হোসেনের মাধ্যমে আরিফিনকে থানায় সোপর্দ করেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর