1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পাথরঘাটা বাকপ্রতিবন্ধী কন্যা শিশুকে গলা কেটে হত‍্যা চেষ্টায় বাধা দেয়া প্রতিবেশী বাপ ছেলেকে কুপিয়ে আহত
সোহরাব বরগুনা সংবাদদাতা
পাথরঘাটা কাকচিড়াতে পাষান্ড পিতার হাতে কন্যা শিশুকে গলা কেটে হত্যা চেষ্টা কালে প্রতিবেশীরা বাঁচাতে এলে মেয়ের পিতার দায়ের আঘাতে দুই প্রতিবেশী গুরুতর যখম হয়
রোববার সকাল ১০টায় বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া গ্রামে এক পাষান্ড পিতা সোবাহান (৬০)নিজ কন্যা শিশুকে গলা কেটে হত্যা চেষ্টা করলে প্রতিবেশী সত্তার ও তার ছেলে নান্না খান বাধা প্রদান করলে নিজ কন্যা শিশু রিচি( ৯) কে ঘরে ব্যবহৃত দাও দ্বারা কুপিয়ে জখম করে।
পাথরঘাটা থানা পুলিশ সংবাদ পেয়ে তাৎক্ষণিক উক্ত ঘটনাস্থল পরিদর্শন করেন। জখম কৃতদের পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার আহতদের অবস্থা গুরুতর দেখে তাদেরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

  • খবর পাবলিসের সময় রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১১০ বার পোস্টটি পড়া হয়েছে

এ ব্যাপারে কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন পল্টুর নিকট বিস্তারিত জানতে চাইলে তিনি গণমাধ্যমকর্মীদের জানান, অভিযুক্ত সোবাহান( ৬০) এর কন্যা শিশু রিচির অবস্থা গুরুতর তাকে উন্নত চিকিৎসার জন্য তার নিজ খরচে চিকিৎসা করার ব্যবস্থা চলছে।এবং প্রত্যক্ষদর্শীরা জানান, সোবাহান প্রায়ই তার শিশু কন্যা রিচির উপর এরকম নির্যাতন করে আসছিল। এবং সে তার স্ত্রীর উপর এরকম পাশবিক নির্যাতন করে বলে তার স্ত্রী সংসার ফেলে মানুষের বাড়ি আয়ার কাজ করে কোন প্রকার বেঁচে আছেন। এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি শাহাব উদ্দিন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও হৃদয় বিদারক অভিযুক্ত সোবাহান কে গ্রেপ্তার করে থানা হাজতে নেওয়া হয়েছে মামলার প্রস্তুতি চলছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর