1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:২৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নওগাঁ-৬ আসনে বিশাল ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব মো.আনোয়ার হোসেনের বিজয় লাভ

  • খবর পাবলিসের সময় শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৬৬ বার পোস্টটি পড়া হয়েছে

আত্রাই(নওগাঁ)প্রতিনিধি :

৫১ নওগাঁ ৬(আত্রাই-রাণীনগর) আসনের উপনির্বাচনে ১ লাখ ৫ হাজার ৪৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।
নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপি আলহাজ্ব শেখ মো. রেজাউল ইসলাম রেজু (ধানের শীষ) ভোট পেয়েছেন ৪ হাজার ৫১৭ ভোট।
গতকাল শনিবার (১৭ অক্টোব) সকাল ৮ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ,নওগাঁ- ৬ (আত্রাই-রাণীনগর) উপনির্বাচনে সামাজিক দূরত্ব মেনে ভোটগ্রহণ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে শেষ হয়।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, দুই উপজেলায় মোট ১০৪টি ভোট কেন্দ্র । এর মধ্যে রাণীনগর উপজেলায় ৪৯টি ও আত্রাই উপজেলায় ৫৫টি। এসব কেন্দ্রে মোট ভোট কক্ষের সংখ্যা ছিল ৭২১টি। এবং মোট ভোটার সংখ্যা ৩ লাখ ছয় হাজার ৭২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৫৩ হাজার ৭৫৮ এবং মহিলা ভোটার এক লাখ ৫২ হাজার ৯৬৭ জন। প্রতিটি ইউনিয়নে একজন করে মোট ১৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, একটি করে স্ট্রাইকিং টিম এবং একটি করে মোবাইল টিম কাজে নিয়োজিত ছিল। মোট ৩৬.৪ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।

নানা অনিয়ম ও অভিযোগ তুলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র মনোনীত প্রার্থী আলহাজ্ব শেখ মো.রেজাউল ইসলাম রেজু বেলা সাড়ে ৩টার সময় এক প্রেস ব্রিফিংয়ে উক্ত নির্বাচন বর্জন করেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর