1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মায়ের প্রেম ঢাকতে হত্যা করেন ছেলেকে

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৯৭ বার পোস্টটি পড়া হয়েছে

চাঁন মিয়া
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মায়ের প্রেমের সম্পর্ক জেনে ফেলায় অষ্টম শ্রেণির ছাত্র পারভেজ মোশাররফ নৃশংসভাবে খুন হয়েছে পিবিআই জানিয়েছে বলে জানা যায়। এ ঘটনায় ওই মা, তার কথিত প্রেমিক, আপন চাচাসহ ৫ জনকে র‌্যাব এবং এক যুবককে আটক করেছে পিবিআই।

গত রোববার ব্রহ্মপুত্র নদ থেকে পারভেজ মোশাররফের লাশ উদ্ধার করা হয়। নিহতের চাচা নুরুল আমিন বাদি হয়ে সোমবার মামলা করেন। পুলিশের পাশাপাশি পিবিআই ও র‌্যাব তদন্ত শুরু করে।

র‌্যাব অভিযান চালিয়ে কিশোর পারভেজের মা রুজিনা বেগম, তার প্রেমিক এমদাদুল হক, মো. গণি, সুলতান উদ্দিন, ও নিহতের চাচা রুহুল আমিনকে, আটক করে। বৃহস্পতিবার বিকেলে র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিং করে হত্যাকাণ্ডে তাদের সম্পৃক্ততার কথা, র‌্যাব-১৪ ময়মনসিংহ কার্যালয়ের উপ অধিনায়ক মেজর মো. ফজলে রাব্বি জানান বলে জানা যায়।

আরো জানা যায় র‌্যাব জানায়, পারভেজের মা রুজিনা বেগমের সাথে প্রেমের সম্পর্ক ছিল এমদাদুল হকের। পারভেজ তা জানতে পারায় হত্যার পরিকল্পনা করা হয়। অর্থের বিনিময়ে লোক ভাড়া করে পারভেজকে হত্যা করার কথা তারা স্বীকার করেছে।

পারভেজ হত্যা মামলাটি তদন্তের দায়িত্বভার গ্রহণ করেছে পিবিআই ময়মনিসংহ শাখা। তদন্তভার গ্রহণের পর তথ্য প্রযুক্তির সহায়তায় পিবিআই গাজীপুরের টঙ্গী এলাকা থেকে রবিউল ইসলাম (১৭) নামে একজনকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়।

জানা যায়- পিবিআই ময়মনসিংহের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, স্কুলছাত্র পারভেজের মা একাধিক প্রেমে জড়িয়ে পড়েছিলেন। মায়ের অসংলগ্ন সম্পর্ক, মোবাইল ফোনে কথা বলা সব কিছুতে বাধা হয়ে দাঁড়ায় ছেলে। মাকে সতর্কও করেন। কিন্তু মা সতর্ক না হওয়ায় বিষয়টি বাবাকে জানানোর হুমকি দেয়। এতে মা প্রতিবেশী রবিউলকে ৫০ হাজার টাকার প্রলোভন দেখায় ছেলেকে হত্যার জন্য। ঘটনার দিন রাতে মা পারভেজকে নদীর পাড়ে পাঠায় কৌশলে। নদীর পাড়ে গিয়ে মোবাইল ফোন দিয়ে ফেরার পথে মাথায় আঘাত করতে শুরু করে রবিউল। হত্যা করে পারভেজের লাশ নদীতে ফেলে দেয়। আদালতে রবিউল হত্যার স্বীকারোক্তি দিয়েছে বলে জানা যায়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর