1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:২০ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগের ফলের ভিত্তিতে চূড়ান্ত ফল প্রকাশের দাবি

  • খবর পাবলিসের সময় বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১০০ বার পোস্টটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ
জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগের ফলের ভিত্তিতে চূড়ান্ত ফল প্রকাশের দাবি
বিগত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে অনার্স (স্নাতক) চূড়ান্ত পরীক্ষার ফল প্রকাশের দাবিতে গাজীপুরে মানববন্ধন ও ঢাকা–ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। গতকাল সোমবার সকালে গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কার্যালয়ের প্রধান ফটকের সামনে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চতুর্থ বর্ষ (অনার্স) পরীক্ষা চলাকালে করোনা মহামারির কারণে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। বন্ধ হওয়ার আগে পাঁচটি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের দাবি, এই পাঁচ বিষয়ের পরীক্ষার উত্তরপত্র মূল্যায়ন করে বাকি বিষয়ের ইনকোর্স পরীক্ষার নম্বর মূল্যায়ন করে ফল প্রকাশ করা হোক। মৌখিক ও বিজ্ঞান বিষয়ের ব্যবহারিক পরীক্ষার ক্ষেত্রেও গড় পদ্ধতি অনুসরণ করে সর্বোচ্চ ৩০ দিনের মধ্যে ফল প্রকাশ করার দাবি জানান শিক্ষার্থীরা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর