1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

সীতাকুণ্ডে হোটেলকক্ষে ৬ বন্ধু মিলে যুবতীকে ধর্ষণ।।বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ডাকা হয়। হোটেল ম্যানেজারসহ আটক ৭

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৩০ বার পোস্টটি পড়া হয়েছে

এস এম কায়সার আশ্রাফীঃচট্টগ্রাম ব্যুরো।

বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে স্বামী পরিত্যক্তা এক যুবতীকে গণধর্ষণ করেছে ৬ বন্ধু। গত শনিবার বিকেল থেকে রবিবার গভীর রাত পর্যন্ত সীতাকুণ্ডের জলসা আবাসিক হোটেলে এই ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় হোটেল ম্যানেজারসহ ৭ জনকে আটক করেছে। গতকাল সোমবার থানায় মামলা করার সময় ধর্ষিতা ওই যুবতী অজ্ঞান হয়ে পড়লে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের মধ্যম ভাটেরখীল গ্রামের রাজমিস্ত্রির ছেলে নয়নের (২২) সঙ্গে একমাস পূর্বে একটি বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় মীরসরাই উপজেলা এলাকার ২২ বছরের ভুক্তভোগী ঐ যুবতীর। এর পর থেকে মোবাইল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়নের সাথে ওই যুবতীর নিয়মিত যোগাযোগ হতো। নয়ন গত শনিবার বিয়ের প্রলোভন দিয়ে ওই যুবতীকে সীতাকুণ্ডে ডেকে নিয়ে আসে। পরে পৌর সদরের জলসা আবাসিক হোটেলের একটি কক্ষে ওই যুবতীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে নয়ন কৌশলে তার ছয় বন্ধুকে হোটেলে ডেকে নিয়ে আসে এবং তারাও একের পর এক ধর্ষণে মেতে উঠে। শনিবার রাত থেকে শুরু করে রবিবার রাত পর্যন্ত পালা করে চলে ধর্ষণ। গতকাল সোমবার সকালে ওই যুবতী কৌশলে তাদের কাছ থেকে পালিয়ে সীতাকুণ্ড মডেল থানায় গিয়ে বিষয়টি জানালে পুলিশ তৎক্ষনাৎ হোটেল জলসা ও পৌরসদরের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে ছয় ধর্ষণকারীসহ হোটেল ম্যানেজারকে আটক করে থানায় নিয়ে আসে।
আটককৃতরা হল, সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল গ্রামের মো. নুর নবীর ছেলে মোহাম্মদ আলীম হোসেন (২২), গুলিয়াখালী খালিদ মেম্বারের বাড়ির মোহাম্মদ জামাল উল্লাহ মোহাম্মদ রিফাত (১৯), দক্ষিণ ভাটেরখীল গ্রামের আবদুল মালেকের ছেলে মোহাম্মদ ইমন ইসলাম (২০), একই এলাকার নেছার আহমেদের ছেলে রণি (২০), জসিম উদ্দিনের ছেলে বারেক (২২), আবুল কাসেম মিস্ত্রির ছেলে নয়ন (২২) এবং জলসা হোটেলের ম্যানেজার দক্ষিণ ইদিলপুর গ্রামের আবুল কালামের ছেলে নুর উদ্দিন (৩৮)।
থানা থেকে দুইশ গজের মধ্যে জলসা আবাসিক হোটেলটির অবস্থান। অনুসন্ধানে জানা গেছে, থানার পাশে ৫/৬টি আবাসিক হোটেল থাকলেও সেগুলোর কোন বৈধতা নেই। কোন তথ্য নেই থানাতেও।
সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন বনিক বলেন, ঘটনার কথা স্বীকার করে ব্যেলন, ধর্ষণের শিকার যুবতীটি স্বামী পরিত্যক্তা। আমরা তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করেছি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর