1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৪২ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঠাকুরগাঁওয়ে কেবিএম উচ্চ বিদ্যালয়ের একতলা একাডেমিক ভবনের ভিক্তি প্রস্তর উদ্বোধন

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৮৭ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল নোমান,

ঠাকুরগাঁও প্রতিনিধি::-

প্রায় ২০ বছর পর ভিডিও কনফারেন্সের মাধ্যমে কে বি এম উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট এক তলা ভবনের ভিক্তি প্রস্তরের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) দুপুর ১ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার হলরুম থেকে ঠাকুরগাঁও -০১ আসনের সাংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভিক্তি প্রস্তর উদ্বোধন করেন।

উক্ত বিদ্যালয়ের ভিক্তি প্রস্তর অনু্ষ্ঠানে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিদ্যালয়ের সভাপতি এ্যাড. ফজলুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টোু।
এ সময় জুলফিকার আলী ভুট্টোু তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন তা কোন সরকারের আমলে হয়নি। আওয়ামী লীগ সরকারের আমলে কোন শিক্ষা প্রতিষ্ঠান বেসরকারি থাকবে না।এ সরকার জনবান্ধন সরকার। ঠাকুরগাঁও-০১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ঠাকুরগাঁওয়ে কোন শিক্ষা প্রতিষ্ঠান সরকারি সহযোগিতা থেকে বঞ্চিত হবে না। আপনারা আপনাদের ছেলে মেয়েদের প্রতি নজর রাখবেন।

ভিক্তি প্রস্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, কে বি এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এ সময় জোম অ্যাপের মাধ্যমে ঠাকুরগাঁও থেকে সরাসরি যুক্ত হন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল-মামুন, জেলা শিক্ষা অফিসারসহ প্রমূখ।

উল্লেখ্য, কে বি এম উচ্চ বিদ্যালয় ২০০০ ইং সালে স্থাপিত হয়। বর্তমানে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীর সংখ্যা ২৮০ জন। প্রায় ২০ বছর পর বিদ্যালয়ে নতুন ভবনের ভিক্তি স্থাপন হওয়ায় খুশি শিক্ষার্থীরা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর