1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

সাংবাদিক ইলিয়াসের খুনী গ্রেপ্তার: দৃষ্টান্তমূলক বিচারের দাবি

  • খবর পাবলিসের সময় সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৭২ বার পোস্টটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার নাটোরঃ

ঢাকা সোমবার ১২ অক্টোবর ২০২০: মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে নিহত সাংবাদিক ইলিয়াস শেখের হত্যাকারী তুষারকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ গভীর রাতে অভিযান চালিয়ে হত্যাকারী তুষারকে ছুরিসহ গ্রেফতার করেন। তুষারের সহযোগী অপর হত্যাকারীদেরকেও দ্রুত গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সোমবার সকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএমএসএফ’র সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অবিলম্বে অপর হত্যাকারী আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে সাংবাদিকদের অধিকার, দাবি ও মর্যাদা রক্ষায় ঘুরে দাঁড়ানোর আহবান জানান।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কলাগাছিয়া ইউনিয়ন আদমপুর এলাকায় রোববার ১১ অক্টোবর রাত ৮টার দিকে মাদক ব্যবসায়ী ও পুলিশের সোর্স তুষার গংদের ছুরিঘাতে সাংবাদিক ইলিয়াস শেখ খুন হয়েছে।

রোববার রাত ৮টার দিকে বাড়ি ফেরাত পথে তাকে ছুরি দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু ঘটে।

সাংবাদিক ইলিয়াস শেখ দৈনিক বিজয় প্রতিনিধি ও বন্দর থানা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন। বিভিন্ন সময় মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরেই এ হত্যাকান্ড ঘটে।

ইলিয়াস বন্দরের জিওধারা চৌরাস্তা এলাকার মজিবর মিয়ার ছেলে।

মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির পুৃলিশ সাংবাদিক ইলিয়াস এর হত্যার প্রধান আসামী তুষারকে রাতেই ধারালো ছুরিসহ আটক করেন।

ইলিয়াস হত্যাকান্ডের ঘটনায় বন্দর, নারায়নগঞ্জ সহ সারাদেশের সাংবাদিকরা ক্ষুব্দ, স্তব্ধ ও শোকাভিভূত।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর