1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

গাজীপুরে কারখানার আগুন নিয়ন্ত্রণে, নারীর দগ্ধ লাশ উদ্ধার

  • খবর পাবলিসের সময় রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১১৮ বার পোস্টটি পড়া হয়েছে

গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে এফবি ফুটওয়্যার লিমিটেড কারখানায় আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস। শনিবার বিকেলে
গাজীপুরের কালিয়াকৈরে এফবি ফুটওয়্যার লিমিটেড কারখানায় আগুন নিয়নন্ত্রনে
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উলুসারা এলাকায় জুতা কারখানায় লাগা আগুন ফায়ার সার্ভিসের কর্মীদের আট ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এসেছে। পরে বিধ্বস্ত কারখানার ভেতর থেকে রোববার সকালে অগ্নিদগ্ধ এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

লাশ উদ্ধার হওয়া ওই নারীর নাম গোলাপী আক্তার (৩৩)। তিনি কুড়িগ্রামের চিলমারী উপজেলার বারাবাড়ির হাটা সরদারপাড়া গ্রামের আইনুল হোসেনের স্ত্রী। নিহত গোলাপী আক্তার এফবি ফুটওয়্যার নামের ওই জুতা তৈরির কারখানায় আউট সোল হেল্পার হিসেবে কাজ করতেন।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চক্রবর্তী বলেন, ওই জুতা কারখানায় লাগা আগুন রাত ১২টার দিকে নিয়ন্ত্রণে আসে। ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ ছিলেন গোলাপী আক্তার। পরে রোববার সকাল সাড়ে নয়টার দিকে তাঁর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

রোববার দুপুরে ফায়ার সার্ভিসের ঢাকা জোন কমান্ডার তানহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, শনিবার বিকেল চারটার দিকে লাগা আগুন ফায়ার সার্ভিসের আটটি ইউনিটের চেষ্টায় মধ্যরাতে নিয়ন্ত্রণে আসে। তবে এখনো ধ্বংসস্তূপ থেকে কুণ্ডলী আকারে ধোঁয়া বের হচ্ছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর