1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৫৯ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নাটোরে সিংড়ায় সৌতিজাল উচ্ছেদে অংশ নিলেন জুনাইদ আহমেদ পলক

  • খবর পাবলিসের সময় শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১১৩ বার পোস্টটি পড়া হয়েছে

বেল্লাল হোসেন বাবু
নাটোর জেলা প্রতিনিধি ঃ

নাটোরের সিংড়ায় আত্রাই নদীর বিভিন্ন পয়েন্টে সৌতি জাল স্থাপন করায় নদী তীরবর্তী মানুষের ক্ষয়ক্ষতি এবং বন্যায় প্লাবিত হয়। সর্বশেষ বাঁধ ধ্বসে ঘরবাড়ি নদী গর্ভে বিলীন হয়। এমন পরিস্থিতিতে আত্রাই নদীতে সৌতি উচ্ছেদে জেলা ও উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে সৌতি উচ্ছেদে অংশ নিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার তিনি প্রায় ২০ টি নৌকা যোগে শত শত নেতাকর্মী ও প্রশাসনের অংশগ্রহণে সৌতি অভিযানে নামেন। সিংড়া থেকে বিলদহর পর্যন্ত তাঁর নেতৃত্বে সৌতি জাল উদ্ধার এবং বাঁধ অপসারন করা হয়।

সিংড়া মডেল প্রেসক্লাব সভাপতি ও পরিবেশ কর্মী রাজু আহমেদ জানান, আত্রাই নদীর অব্যহত পানি বৃদ্ধির কারনে সিংড়া পৌর এলাকা প্লাবিত হয়। বুধবার সকালে পৌর এলাকার শোলাকুড়া বাঁধ ভেঙ্গে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। প্রায় ১৫ টি ঘরবাড়ি ধ্বসে যায়। এতে নি:স্ব হয়ে পড়েছে এসব পরিবার। সৌতি জালের কারনে পানির প্রবাহ বাধাগ্রস্ত হবার কারনে বাঁধ ভেঙ্গে গেছে। তাছাড়া নদীর শাখা, প্রশাখা বাঁধ দেয়ায় নদীর পানির এবার বিপদসীমার ১১১ সে: মি: উপর দিয়ে প্রবাহিত হয়েছে। এজন্য সৌতির অভিযান যৌক্তিক।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর