1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:১৯ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

গাইবান্ধায় দুই বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণ, আটক-১

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১০৪ বার পোস্টটি পড়া হয়েছে

গাইবান্ধায় মালিবাড়ীতে ১৪ বছর বয়সী এক কিশোরীকে দুই বন্ধু মিলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ধর্ষিতার বাবা মো: রফিকুল ইসলাম বাদী হয়ে বুধবার ০১ অক্টোবর দুইজনকে অভিযুক্ত করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত দুই যুবকের মধ্যে মালিবাড়ী ইউনিয়নের এমপির বাজার নয়া গ্রামের মো. এনছর আলীর পুত্র সাইফুল ইসলাম (২৫) কে তার নিজ বাড়িতে জনতার সহাতায় আটক করে পুলিশের হাতে তোলে দেন। অপর অভিযুক্ত মো. নুহু (২৪) পলাতক রয়েছে। সে একই ইউনিয়নের গিদালটারী গ্রামের মো. নিজামউদ্দিনের ছেলে।

জানা গেছে, গত বুধবার অনুমানিক দুপুর ১ টার সময় ঝালমুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে প্রতিবেশী কিশোরীকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় সাইফুল পরে একরুমে ডুকে নুহুসহ দুই বন্ধু মিলে ধর্ষণ করে ঐ কিশোরীকে। এক পর্যায়ে কিশোরী চিৎকার করলে পরে চিৎকার শুনে প্রতিবেশী ও মেয়ের মা ঘটনাস্থলে গেলে দুই যুবক পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন সাইফুল ইসলাম কে পাকড়াও করলেও নুহু পালিয়ে যায়। পরে স্হানীয় লোকজন সদর থানায় খবর করলে পুলিশ সাইফুল ইসলাম কে গ্রেফতার করেন।

সদর থানার পুলিশ অফিসার ইনর্চাজ বলেন, গণধর্ষণের ঘটনায় কিশোরীর বাবা মো: রফিকুল ইসলাম বাদী হয়ে দুইজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। একজন আটক রয়েছেন, অপর আসামীকে ধরতে পুলিশ মাঠে কাজ করছে। ধর্ষিতা কিশোরীকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর