1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

রিফাত শরীফ হত্যা মামলার রায় ঘোষণা তার পরিবার অত্যন্ত খুশি।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৩৬ বার পোস্টটি পড়া হয়েছে

বরগুনা রিফাত শরীফ হত্যা মামলায় আগামী কাল বুধবার রায় ঘোষনা করা হয়েছে । প্রকাশ্যে কুপিয়ে হত্যা করার রিফাত শরীফের স্ত্রী মিন্নি সহ 6 জন হাসামিকে ফাঁসির দণ্ডের দণ্ডিত করেছে আদালত। এই রায় শুনে রিফাত শরীফের বাবা অত্যন্ত খুশি হয়েছেন এবং তার পরিবারসহ শুকরিয়া জানিয়েছেন ।

বুধবার দুপুর 1 টা 20 মিনিটে এ রায় ঘোষণা করেন বরগুনা জেলা আদালতে জজ বিচারক মোঃ আসাদুজ্জামান ।রায় ঘোষণার পর সবাইকে জেলে পাঠানো হয় ।
রিফাত শরীফের বাবা বলেন আমি এই রায়ে অত্যন্ত খুশি, খুশি আমার পরিবার।

আমি চাইছিলাম যে সঠিক বিচার হোক আর আদালত সঠিক বিচার টি করেছেন। আমি সবসময় বলেছি ,যারা নিরাপরাধ তারা যেন কোনো শাস্তি না পায় তারা যেন খালাস পেয়ে যায় এবং যারা অপরাধ করেছে । আমার ছেলে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করেছে তাদেরকে কঠিন শাস্তি হোক এটাই আমার আশাবাদী ছিল । আমি সবসময় চাইতাম যারা নিরাপরাধ তারা যেন কোনো শাস্তি না পায় ।তাহলে আমার ছেলেকে বরদোয়া করবেন। এই জন্য আমি সব সময় চেয়েছি।যাঁরা অপরাধী না তারা খালাস পায়। সবাই যেন আমার ছেলের জন দোয়া করে ।আর যারা আসল অপরাধী তারা বিচার পায়। আজ আদালত তাদেরকে সঠিক বিচার করায় আমি এবং আমার পরিবার অত্যন্ত খুশি হয়েছি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর

সাতক্ষীরা জেলা প্রশাসক কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা । মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব এস এম মোস্তফা কামাল মহোদয়ের নির্দেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। মাস্ক বিহীন ঘুরাফেরা করা, দোকানে মাস্ক বিহীন ক্রেতাদের নিকট পণ্য বিক্রয় করা এবং স্বাস্থ্য বিধি অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন পরিমাণে জরিমানা আদায় করা হয়। এছাড়া এসময় শহরের একটি প্রাইভেট ক্লিনিকে সেবা প্রদানকারীরা মাস্ক বিহীন অবস্থায় সেবা প্রদান করায় অর্থ দন্ড প্রদান করা হয়। জনস্বার্থে পরিচালিত এ অভিযান অব্যাহত থাকবে। মোঃ জাহাঙ্গীর হুসাইন সাতক্ষীরা ।