1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্নদিন উপলক্ষে বৃক্ষরোপণ করে কাজিরাবাদ ইউনিয়ন যুবলীগ।

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৬ বার পোস্টটি পড়া হয়েছে

মো: রমজান হোসেন : ২৮ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা আওয়ামীলীগ সভাপতি বহুবার নির্বাচিত সফল রাষ্টনায়ক শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিন উপলক্ষে স্থানীয় সময় সকাল ১০:০০ টায় বৃক্ষরোপণ করে কাজিরাবাদ ইউনিয়ন যুবলীগ এবং ছাত্রলীগ। এ সময় উপস্তিত ছিলেন কাজিরাবাদ ইউনিয়নের যুবলীগের সচ্ছ এবং ত্যাগী কর্মী মোঃ মিরন পঞ্চায়েত যুগ্ন-আহবায়ক ৯৮ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ (উত্তর), সভাপতি, চান্দখালি হিল কিং একতা ক্লাব। এছাড়াও ০৬নং কাজিরাবাদ ইউনিয়নের ০৬নং ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করেন এসময় প্রধান অতিথি হিসেবে ছিলেন মিরন পঞ্চায়েত ও সহকর্মী সদস্যবৃন্দ তারে আত্মত্যাগের আমরা গর্বিত। তিনি সৎ আদর্শবান পরোপকারী একজন নেতা প্রত্যেকটি মানুষের বিপদে-আপদে আর কাউকে দেখা না গেলেও মিরন পঞ্চায়েত ভাইকে দেখতে পাই।এবং ০৬ নং ইউনিয়ন বাসি চায় আসন্ন ইউনিয়ন যুবলীগ সম্মেলনে তার যগ্য সম্মানটুকু যেন পায়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর

সাতক্ষীরা জেলা প্রশাসক কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা । মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব এস এম মোস্তফা কামাল মহোদয়ের নির্দেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। মাস্ক বিহীন ঘুরাফেরা করা, দোকানে মাস্ক বিহীন ক্রেতাদের নিকট পণ্য বিক্রয় করা এবং স্বাস্থ্য বিধি অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন পরিমাণে জরিমানা আদায় করা হয়। এছাড়া এসময় শহরের একটি প্রাইভেট ক্লিনিকে সেবা প্রদানকারীরা মাস্ক বিহীন অবস্থায় সেবা প্রদান করায় অর্থ দন্ড প্রদান করা হয়। জনস্বার্থে পরিচালিত এ অভিযান অব্যাহত থাকবে। মোঃ জাহাঙ্গীর হুসাইন সাতক্ষীরা ।