1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:০৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার আমতলীতে শত্রুতাবশত আমন বীজ উপড়ে ফেলেছে প্রতিপক্ষরা।

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩০ বার পোস্টটি পড়া হয়েছে

বরগুনা জেলা প্রতিনিধিঃ এ কেমন শত্রুতা প্রতিপক্ষকে ঘায়েল করতে রোপণকৃত আমন বীজ উপড়ে ফেলেছে প্রতিপক্ষরা ঘটনাটি ঘটেছে বরগুনার আমতলী উপজেলা হলদিয়া ইউনিয়নের কাঠালিয়া মৌজার সি এস খতিয়ান নং ৫০, যার হাল খতিয়ান নং ১২ দাগ নং ৭১৬,৮৬৩,৮৬৪,৯১১,৯৫৫ জমির পরিমান ২ একর।উক্ত জমির দীর্ঘ ৫০বছর ভোগ দখলে আছেন গৃহীতা জব্বার মির্ধা গং। সংবাদ সম্মেলনে তিনি জানান একই সাকিনের আজাহার মোল্লা বর্ণিত জমির কোন ওয়ারিশ বা মালিক না হওয়া সত্ত্বেও দূর্লভের বশবর্তী হইয়া তাঁহার মা জয়ফুল বিবিকে বাদী করিয়া আমতলী সহকারি জজ আদালতে একটি মামলা করেন ১২৭/ ২০০৭ ইং কিন্তু মামলায় দায়ের করিলে ও বিজ্ঞ আদালতে বিচার দাবির সমর্থনে কোন কাগজপত্র বা সাক্ষ্য প্রমাণ উপস্থাপন করিতে না পারিলে বিজ্ঞ আদালত মামলাটি খারিজ করে দেন।
আজ সাড়ে ১১ টায় রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান প্রতিপক্ষ আজাহার মোল্লা সহ তাদের ভাড়াটি দলবল নিয়ে গত ২৫/০৯/২০২০ইং তারিখ তার রোপণকৃত আমন বীজ উপড়ে ফেলেছে যার জমির পরিমাণ 2 একর, ক্ষতির পরিমাণ প্রায় ষাট হাজার টাকা এ ব্যাপারে ভুক্তভোগী পরিবার থানায় একটি অভিযোগ দাখিল করেছেন আমতলী থানার অফিসার ইনচার্জ বলেন অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর