1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল করলেন যুবলীগ নেতা এইচ এম ফারুক।

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৭ বার পোস্টটি পড়া হয়েছে

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
ময়মনসিংহ জেলা যুবলীগের আয়োজনে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তরুণ রাজনীতিবিদ জনবান্ধব যুবনেতা এইচ এম ফারুকের ব্যবস্থাপনায় ও উদ্যোগে ময়মনসিংহে মুজিব কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। আজ ২৮.০৯.২০২০ ইং রোজঃ সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর পুরহিত পাড়ায় উনার ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে উক্ত মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন তিনি ।

দোয়া ও মিলাদ মাহফিলে যুবলীগ নেতা এইচ এম ফারুক বলেন, আজ বঙ্গবন্ধু কন্যা মানবতার নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন। তার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে জায়গা করে নিয়েছে। যা আমি আজকের দোয়া ও মিলাদ মাহফিলের সংক্ষিপ্ত বক্তব্যে বলে শেষ করতে পারবোনা। আপনার সকলেই মানবতার নেত্রীর জন্য প্রাণ ভরে দোয়া করবেন। আগামী দিনগুলিতে যেন আমাদেন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের একটি অন্যতম দেশে রুপান্তর করতে পারেন। মহান সৃষ্টিকর্তা জননেত্রী শেখ হাসিন ও আমাদের সহায় হন এই বলে বক্তব্য শেষ করেন।

দোয়া ও মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে যুবলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তব্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও উনার পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। অবশেষে কেককাটাসহ মিষ্টি বিতরণ করা হয়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর