1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:০২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ময়মনসিংহে জলাবদ্ধতার পানি নিষ্কাশন করতে দ্রুত কাজ করে যাচ্ছেন ময়মনসিংহ প্রশাসন

  • খবর পাবলিসের সময় সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৭ বার পোস্টটি পড়া হয়েছে

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
আজ ২৭শে সেপ্টেম্বর রোজঃ রবিবার ময়মনসিংহের সদর উপজেলার চরাঞ্চলের চরঈশ্বরদিয়া ও সিরতা ইউনিয়নে জলাবদ্ধতা নিরসনে চর খরিচা হয়ে চর বড়বিলা বিল পার দিয়ে হরিপুর পর্যন্ত কার্যক্রম চলছে। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সদর উপজেলার এসিল্যান্ড সুরাইয়া আক্তার লাকী সাথে ছিলেন উপজেলা ভূমি অফিস এর সার্ভেয়ার, সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ ও চর ঈশ্বরদিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তুফা সেলিম, উপসহকারী ভূমি কর্মকর্তা ও এলাকার সাধারণ জনগন।

উপস্থিত ছিলেন সিরতা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাসুদ রানা বিজয়, চর আনন্দীপুর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফায়জুর রহমান ফজলু সেম্বার, বড়বিলা ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলামসহ আওয়ামীলীগর স্থানীয় নেতৃবৃন্দ।

স্থানীয় এলাকাবাসী বলেন, ময়মনসিংহের চরাঞ্চলে বর্ষা মৌসুমে অধিক বৃষ্টি হওয়ায় ভিবিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। অন্য দিকে কিছু সুবিধাবাদী অবৈধ ভাবে খাল, বিলের পার ঘেসে পানি নিষ্কাশনের ব্যবস্থা না করে দখলদারিত্বের প্রভাব খাটায়ে ফিসারী বিজনেস, মাছ চাষাবাদ করছিল অনায়েসে।

গত কদিন আগে এই বিষয় গুলি যখন ভিবিন্ন মিডিয়া প্রচার শুরু করে দিল। তখনি প্রশাসনের নজরে আসতে শুরু করলো। পরিষ্কার হয়ে গেল সকল শ্রেনি পেসার মানুষজন ও প্রশাসনের কাছে। তখনি ময়মনসিংহ জেলা প্রশাসক ডিসি মোঃ মিজানুর রহমান, উপজেলা চেয়ারম্যান, মোঃ আশরাফ হোসাইন, উপজেলা নির্বাহী অফিসার, মোঃ সাইফুল ইসলাম, তারাকন্দা উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ, চর ইশ্বরদিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মোস্তুফা সেলিম প্রমুখ সরেজমিন পরিদর্শন করেন।

ময়মনসিংহ প্রশাসনের সরেজমিনে পরিদর্শনের পরপরই জলাবদ্ধতা নিষ্কাশনের ব্যবস্থা হলো।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর