1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

“নতুন মৌসুমে জয়ের ধারায় ফিরল রিয়াল”

  • খবর পাবলিসের সময় রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮১ বার পোস্টটি পড়া হয়েছে

রিপোর্টার: মো রমজান ভূইয়া

লা লিগার নতুন মৌসুমের শুরুটা ভাল ছিল না ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের। গত সপ্তাহে যে গোলশূন্য ড্র করে পয়েন্ট হারিয়ে এসছে সোসিয়েদাদের বিপক্ষে। তবে জয়ে ফিরতে বেশি সময় নেয়নি লা লিগার রাজারা। রিয়াল বেটিসের বিপক্ষেই জয়ে ফিরেছে লস ব্লাঙ্কসরা। তুলে নিয়েছে ২-৩ গোলের জয়।

স্তাদিও রবেনিতো ভিয়াম্যারিনে শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকে দুই দল। চলতে থাকে আক্রমণ পাল্টা আক্রমণ। ম্যাচের ১৪ মিনিটেই উরুগইয়ান ডায়নামো ফেডে ভালভার্দের গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। তবে গোল খেয়ে দমে যায়নি পেলেগ্রেনির শীর্ষরা। খেলার ৩৫ মিনিটেই মান্ডির গোলে সমতায় ফেরে তারা। এর মিনিট দুয়েক পরেই আবারও কেঁপে ওঠে রিয়াল মাদ্রিদের জাল। এবার বেটিসকে উল্লাসে মাতান পর্তুগিজ মিডফিল্ডার কার্ভালহো। নাবিল ফেকিরের পাস থেকে দুর্দান্ত শটে কোর্তোয়াকে পরাস্ত করেন তিনি। ফলে ২-১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বেটিস।

বিরতি থেকে এসে আবারও চলতে থাকে আক্রমণ আর পাল্টা আক্রমণ। দ্বিতীয়ার্ধের ৩ মিনিটের মাথায় সমতায় ফেরে রিয়াল মাদ্রিদ। এবার কার্বাহালের ক্রস রুখতে গিয়ে নিজেদের জালেই বল ঢুকিয়ে ফেলেন বার্সেলোনা থেকে ধারে বেটিসে খেলা ব্রাজিলিয়ান রাইটব্যাক এমারসন। এমারসনের দুঃস্বপ্নের শেষ এখানেই নয়। ৬৭ মিনিটের মাথায় জোভিচকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। আরেকটি ড্র যখন চোখ রাঙাচ্ছিলো তখনই ভিএআরের কল্যাণে পেনাল্টি পেয়ে যায় রিয়াল মাদ্রিদ। স্পট কিক থেকে লক্ষ্য ভেদ করতে কোনো ভুল করেননি রিয়াল মাদ্রিদ কাপ্তান সার্জিও রামোস। ফলে জয় নিশ্চত করে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে ঘরে ফেরে জিনেদিন জিদানের দল।

এই জয়ের ফলে ২ শ্যাচে ৪ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে আছে রিয়াল মাদ্রিদ। ১ ম্যাচ বেশি খেলে আগই দুই জয় তুলে নেওয়া রিয়াল বেটিস আছে টেবিলের ২য় স্থানে। ২ ম্যাচে ২ জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে গ্রানাডা। আজ রাতে লা লিগা ক্যাম্পেই শুরু করতে আলাদা আলাদা ম্যাচে ম্যাঠে নামছে বার্সেলোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর