1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

“হাভের্টজের হ্যাট্রট্রিক: চতুর্থ রাউন্ডে চেলসি-আর্সেনাল”

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৯২ বার পোস্টটি পড়া হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের শুরুতেই অগ্নিপরীক্ষা চেলসির। সেখানে ডাহা ফেল মেরেছে পশ্চিম লন্ডনের ক্লাবটি। লিভারপুলের কাছে তারা ২-০ গোলে হেরেছে দশজনের দল নিয়ে। ওই একটা হার যেন পেয়ে বসেছে চেলসিকে। শুরু হয় তুমুল সমালোচনা। কারণ নতুন মৌসুমের জন্য ইংল্যান্ডের ক্লাবগুলোর মধ্যে সর্বোচ্চ অর্থ খরচ করেছে তারা।

গেল গ্রীষ্মকালীন দলবদলে বড়মাপের তিনজন ফুটবলার কিনেছে চেলসি। তাদের মধ্যে কেবল থিয়াগো সিলভা খেলেননি। খেলেছিলেন কাই হাভের্টজ। কিন্তু অভিষেক ম্যাচে তিনি ছিলেন নিজের ছায়া হয়ে। বুধবার রাতে ইংলিশ লিগ কাপের তৃতীয় রাউন্ডে অবশ্য পূর্ণশক্তির দল পেয়েছেন চেলসি কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। সেটার সুফল পেয়েছে তারা।

চ্যাম্পিয়নশিপ লিগে খেলা বার্নসলিকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে চেলসি। ম্যাচে হ্যাটট্রিক করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন জার্মান স্ট্রাইকার হাভের্টজ। বাকি গোল তিনটি টমি আব্রাহাম, রস বার্কলি ও অলিভার জিরার্ড। ঘরের মাঠে প্রথমার্ধে দুই গোল করা চেলসি বিরতির পর করেছে এক হালি।

চেলসির জয়ের রাতে সঙ্গী হয়েছে তাদের নগর প্রতিদ্বন্দ্বী আর্সেনাল। চতুর্থ রাউন্ডে উঠতে বড় একটা বাধা পাড়ি দিতে হয়েছে উত্তর লন্ডনের ক্লাবটিকে। জয়ের জন্যও বেশ ঘাম ঝরাতে হয়েছে। লেস্টার সিটির মাঠে শেষ অবধি আর্সেনাল জিতেছে ২-০ গোলে। যার প্রথমটা হয়েছে ৫৭ মিনিটে ফুচের আত্মঘাতী থেকে। ৯০ মিনিটে চেলসির হয়ে ব্যবধান দ্বিগুণ করেন এনকেতিয়াহ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর